Rannaghor: রাতারাতি শেষ হয়ে গেলো জি বাংলার জনপ্রিয় শো ‘রান্নাঘর ‘

১৭ বছরের জার্নি শেষ হতে চলেছে ‘রান্নাঘর'(Rannaghor)- এর

Sudipa Chatterjee
চিত্র: সুদীপা চ্যাটার্জী

সিনে বাংলা ডেস্ক: ‘রান্নাঘর'(Rannaghor) জি বাংলা(Zee Bangla)-র অন্যতম জনপ্রিয় শো। দীর্ঘ ১৭ বছর ধরে চলছে শো(show)-টি। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল যে ‘রান্নাঘর'(Rannaghor)শেষ হয়ে যাবে। অবশেষে শো(show)-টির সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী(Sudipa Chatterjee) নিজের মুখেই জানিয়ে দিলেন এই খবরটি।

Sudipa Chatterjee
চিত্র: সুদীপা চ্যাটার্জী

সকলেই জানেন যে জি বাংলা(Zee Bangla)-য় খুব শীঘ্রই আসছে নতুন গেম শো(game show) ‘ঘরে ঘরে জি বাংলা'(Ghore Ghore Zee Bangla)। ইতিমধ্যেই শো(show)-টির সম্প্রচারের সময় জানিয়ে দেওয়া হয়েছে। ২ রা জানুয়ারি(2 nd January) থেকে বিকেল সাড়ে চারটের সময় দেখানো হবে শো(show)-টি । শোটি সঞ্চালনা করার দায়িত্বে রয়েছেন ইন্দ্রানী হালদার(Indrani Halder)। প্রথমে দর্শকেরা ভাবছিলেন যে ‘রান্নাঘর'(Rannaghor)কে অন্য স্লট(slot)- এ দেওয়া হবে। কিন্তু সেটি হচ্ছে না একেবারে শেষ হয়ে যাচ্ছে শো(show)-টি।

Indrani Halder
চিত্র: ইন্দ্রানী হালদার

হাজার পর্ব পেরিয়ে শেষ হচ্ছে ‘রান্নাঘর'(Rannaghor)

‘রান্নাঘর'(Rannaghor) কিছুদিন আগেও ৫ হাজার পর্ব উদযাপন করেছিল। ৫১০০ পর্বেই শেষ হচ্ছে শো(show)-টি। শো(show)-টির অন্তিম পর্বের শুটিং(shooting) হয়ে গিয়েছে। শেষ পর্বের দিনে সুদীপা চ্যাটার্জী(Sudipa Chatterjee)লাইভ(live)- এ এসেছিলেন এবং সকলকে বিদায় জানিয়েছেন। শেষ শুটিং(shooting)-য়ের দিনে তিনি অনেকটাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। তাকে ছাড়া ‘রান্নাঘর'(Rannaghor) ভাবাই যায় না। শেষ পর্বে তাঁর সাথে শ্রীপর্ণা(Shriparna) ও কাঞ্চন মল্লিক(Kanchan Mallick)ও থাকবেন বলে জানা গিয়েছে। লাইভ(live)-এ সুদীপা(Sudipa) সিনেমাটোগ্রাফার(cinematographer) থেকে স্পট বয়(spot boy) সকলের সাথেই আলাপ করিয়ে দিয়েছেন।

Rannaghor's 5000 episode celebration
চিত্র: ‘রান্নাঘরে’র ৫০০০ পর্বের উদযাপন

টিআরপি (TRP) কমে যাওয়ায় চ্যানেলের এই সিদ্ধান্ত

২০০৫(2005) সালে ৯ ই মে(9th May) শুরু গিয়েছিল শো(show)-টি। এরপর শো(show)-টি থেকেই সগর্বে চলছিল। কিন্তু বর্তমানে শো(show)-টির টিআরপি(TRP) একেবারে কমে গিয়েছে তাই চ্যানেল(channel) কতৃপক্ষ শো(show)-টি শেষ করবার সিদ্ধান্ত নিয়েছে। মাঝখানে যদিও সুদীপা(Sudipa) কিছুদিন বিরতি নিয়েছিলেন। তখন অপরাজিতা আঢ্য(Aprajita Adhya) কিছুদিন সঞ্চালনা করেছিলেন। এরপর যদিও ফিরে এসছিলেন সুদীপা(Sudipa)। শেষ কয়েকটা দিন দর্শকদেরকে পাশে থাকার জন্য অনুরোধ করেছেন সুদীপা(Sudipa)।

Sudipa Chatterjee and Aprajita Adhya
চিত্র: সুদীপা চ্যাটার্জী ও অপরাজিতা আঢ্য

Leave a Comment