Jagaddhatri: জি বাংলায় এবার আগস্টেই জগদ্ধাত্রী পুজো!

সিনে বাংলা ডেস্ক: জি বাংলা(Zee Bangla) ও স্টার জলসা(Star Jalsha)-য় একের পর নতুন ধারাবাহিক আসছে। আর এর সাথেই বেড়ে চলেছে চ্যানেলগুলোর মধ্যে টক্কর। চ্যানেল(channel)-গুলো বরাবরই চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের কন্টেন্ট(content)-কে আরো ভালো করতে। ইতিমধ্যেই দুটো চ্যানেল(channel)- এরই অনেকগুলো নতুন ধারাবাহিক শুরু হয়েছে এবং ধারাবাহিকগুলি দর্শকেরা প্রচুর ভালোবাসা দিয়েছেন।

যদিও স্টার জলসা(Star Jalsha)-য় অনেকগুলো ধারাবাহিক এসে গেছে আরো কয়েকটি আসতেও চলছে। এবার জি বাংলা(Zee Bangla)-য় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী ‘(Jagaddhatri)। যেখানে মুখ চরিত্রে রয়েছে দুটো নতুন মুখ। তাঁরা হলো সৌম্যদ্বীপ ব্যানার্জী (Saumyadeep Banerjee) ও অঙ্কিতা বনিক(Ankita Banik)। সৌম্যদ্বীপ ব্যানার্জী(Saumyadeep Banerjee)-কে কালার্স বাংলা(Colors Bangla)-র ‘ত্রিশুল'(Trishool) ধারাবাহিকে দেখা গিয়েছিল মুখ্য চরিত্রে কিন্তু অঙ্কিতা(Ankita)- র এটি প্রথম কাজ। অঙ্কিতা(Ankita) পেশায় একজন মডেল(model)। আর সে থেকেই অভিনয়ের সুযোগ পেলেন তিনি।

জগদ্ধাত্রী পুজোর প্রেক্ষাপটে তৈরী হয়েছে এই ধারাবাহিকটি। ট্রেইলার (trailer) ইতিমধ্যেই শেয়ার(share) করেছে চ্যানেল(channel) কতৃপক্ষ । ট্রেইলার(trailer)-টি দেখার পর(share) দর্শকের মধ্যে শুরু হয়েছে কৌতুহল। তবে কবে থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক সেটা এখনো অজানা। দেখা যাক এই নতুন ধারাবাহিকটি ও নতুন জুটিটি মানুষের মনে জায়গা করতে পারে কিনা।

Leave a Comment