দর্শকের কথা রাখলো জী বাংলা! বন্ধ হল বিরক্তিকর ধারাবাহিক

সিনে বাংলা ডেস্ক; দীর্ঘ দু বছরের যাত্রা এবার শেষ করলো জি ( zee )। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকি(jomuna dhaki ) শেষ। দর্শক দের বেশিরভাগই চাইছিল এই ধারাবাহিক বন্ধ হয়ে যাক। অবশেষে দর্শক দের দাবী মেনে নিল জী।

গতকালই হয়েছে এই ধারাবাহিকের শেষ শুটিং। খুব শীঘ্রই টিভির পর্দা থেকে এবার বিদায় নেবে এই ধারাবাহিক। টানা ২ বছর পথ চলা এবার সমাপ্তি ।

শুটিংয়ের শেষ দিনের আড্ডার সাক্ষী হল প্রত্যেকের চোখের জল। দীর্ঘ দুবছরের যাত্রার কথা বলতে গিয়েই কান্নায় ভেঙে পড়লেন কাঞ্চনা। কাপা কণ্ঠে উঠে এল কষ্টের সুর। অভিনেত্রীর কথায়, দুবছরের একটা গোটা পরিবার তৈরি হয়ে গিয়েছিলো। একই সাথে যমুনার কাকিমা শাশুড়ির সেই কথায় সায় দিয়ে জানান, সত্যি তাই, কখনও কাউকে কিছু বলতে গিয়ে মনে হয়নি সে কিছু মনে করলো কিনা। এতটাই ভালো সম্পর্ক গড়ে উঠেছিল সকলের সাথে। তবে তাঁর কথায় যমুনা ঢাকি শেষ হলেও থেকে যাবে এই আড্ডা ভালোবাসা। ছোট্ট ইন্ডাস্ট্রিস আবার সকলের সাথে কোথাও না কোথাও নিশ্চই দেখা হবে। একই সাথে এদিন ধারাবাহিকের দুষ্ট চরিত্র অর্জার গলাতেও ভেসে আসে বিষাদের সুর। সকলকে মিস করার কথা জানান অভিনেত্রী।

ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার বিষন্নতা কাটাতে পারছেন না ধারাবাহিকের মুখ্য চরিত্র রুবেল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যমুনা ঢাকি সেটের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, “এই পরিবেশটা এখন বড্ড অচেনা, থমথমে। লাইটস-ক্যামেরা-অ্যাকশন থেকে বেরিয়ে। চারদিকটা যেন নিস্তব্ধ। সকলের চিৎকার, প্রতিনিয়ত পেরেক ঠোকাঠুকি, সেট সাজানো, সেট ভাঙা, সিন নিয়ে আমাদের আলোচনা, হাসাহাসি, হই-হুল্লোড়, নাচ গান সব মিলিয়ে যেন জীবন্ত ছিল।” রুবেল জানান, “ এখন মনে হচ্ছে সেই স্মৃতিগুলো হয়তো বুকে বিশ্রাম নিচ্ছে হয়তো বা কাঁদছে। আমিও যমুনা ঢাকির এই শুটিং ফ্লোর কে খুব মিস করব। ৬৭৫ তম এপিসোড-এ যমুনা ঢাকির যাত্রা শেষ। আবারও দেখা হবে নতুন চরিত্রে। সকলকে অসংখ্য ধন্যবাদ।”

Leave a Comment